TOTELL -এর এক অভিনব প্রয়াস- THE TERRACE OPEN MIC 2.0।।

0
135
Advertisement

গত ১৮ ও ১৯ শে মে TOTELL – এর ছাদে দুইদিন ব্যাপী এই তাক লাগানো গান-গল্প-কবিতা-কমেডির সন্ধ্যায় অংশগ্রহণ করেছে ৫০ জন তরুণ শিল্পীরা।। সাগরিকা নাথ শর্মা, অন্ত্যিমা বৈদ্য এবং রাজর্ষী ভট্টাচার্য এই তিনজনের মেন্টরিং টিম বিনামূল্যে রেজিস্ট্রিকৃত ৮৭ জন এর মধ্যে মাত্র ৫০ জন শিল্পীকে বাছাই করে এগিয়ে দিয়েছে TERRACE এর খোলা মঞ্চে।বাংলা,ককবরক,হিন্দী, ইংরেজী ,মোট ৪টি ভাষায় শিল্পীরা তাদের নিজস্ব সৃষ্টি পরিবেশন করেছে প্রায় ৩০০-র ও বেশি দর্শকদের সামনে।
এ’বছর TOTELL সহযোগিতায় এনেছে THE BAMBOOWALA, PEGASUS, OINNYOROKOM, SOUND BEATS সহ আরো কিছু নতুন উদ্যোক্তাদের।
সাফল্যমন্ডিত এই অনুষ্ঠানকে দারুণভাবে সঞ্চালনা করেছে রাজ্যের প্রতিভাবান নতুন দু’টি মুখ নিলাশ্মা চৌধুরী এবং স্বাত্বিক চক্রবর্তী.
১৮-১৯ শে মে’র এই সাংস্কৃতিক সন্ধ্যার ধ্রুবতারা ছিলো রাজ্যের খ্যাতনামা সঙ্গীত শিল্পী Arnav Chakraborty। তার PARIJAT অ্যালবাম এর একটি সম্পূর্ণ নতুন গানের ভিডিও “ KADBINA BOL” প্রকাশ পায় TOTELL আয়োজিত THE TERRACE OPEN MIC 2.0 এর মঞ্চে।
এছাড়াও যাদের রুপোলি উপস্থিতি সন্ধ্যা থেকে রাতের আকাশকে আরো বেশি আলোকোজ্জ্বল করে তুলেছে তারা হলেন ঋষিরাজ ,অভিনেতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর,.আলদ্রিন মজুমদার,young entrepreneur, Pegasus. আবেন, এলে কে, মেঘবালিকা।
TOTELL এর সহ প্রতিষ্ঠাতা জয়শঙ্কর ভট্টাচার্য জানান যে “যেহেতু TOTELL আছেই সম্পূর্ণ উত্তর-পূর্বাঞ্চলের নবাগত তরুণ শিল্পীদের তাদের নিজস্ব সৃজনশীলতার নিরিখে একটা যোগ্য মঞ্চ তৈরী করে দেয়া,তাই TOTELL বরারবরই এই কাজে ব্যাস্ত এবং সঙ্গে অন্যান্য যে ছোট ছোট উদ্যোক্তারা রয়েছে তাদের উদ্যম এবং অপ্রকাশিত উচ্চ মানের শিল্পীদের একই মঞ্চে দাঁড় করানোর অভিপ্রায় TOTELL রাখে।TOTELL চায় উত্তর-পূর্বাঞ্চলের যে উন্নত সংস্কৃতি আছে তাকে বিশ্বের দরবারে একটি যথাযথ আসনে আসীন করতে। শ্রী ভট্টাচার্য্য আরো বলেন যে এইভাবেই আগরতলা তথা ত্রিপুরার সংস্কৃতি মহলের বিশিষ্টজনদের সহযোগিতা বজায় থাকলে পরবর্তী সংস্করণের জন্যে TOTELL এখন থেকেই প্রস্তুত।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here