September 27, 2020

Janadarpan

জনদর্পণ জনতার– প্ল্যাটফর্ম

সিপিআইএম-এর সাংবাদিক সম্মেলন

1 min read

নিজস্ব প্রতিনিধি ,বক্সনগর , জনদর্পণ :-

আজ বিশালগড় সিপিআইএম বিশালগড় মহকুমা অফিসে প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়। উক্ত প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সিপিআইএম বিধায়ক ভানু সাহা, সিপাহী জলা জেলার সিপিআইএম পার্টির মন্ডলী সদস্য পার্থ প্রতিম মজুমদার, মহাকুমা সম্পাদক সিদ্দিকুর রহমান, এবং ফখরুদ্দিন আহমেদ। দুপুর দুইটায় প্রেস কনফারেন্সে বিজেপি আইপিএফটি জোট সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর এক নজরে বিশালগড় মহকুমা সংঘটিত সন্ত্রাসের বিবরণ, পার্টি গণসংগঠনের অফিস বিভিন্ন অফিসের সন্ত্রাসের নমুনা, ভাঙচুর, অগ্নিসংযোগ, তালিকা প্রকাশ করলেন বিধায়ক ভানু লাল সাহা। তাছাড়া বিজেপি আইপিএফটি জোট সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর এক নজরে বিশালগড় মহকুমা সংঘটিত বাড়িঘর ভাঙচুর অগ্নিসংযোগ সন্ত্রাসের বিবরণ জানিয়েছেন জানিয়েছেন জেলা সদস্য মন্ডলীর অন্যতম সদস্য পার্থ প্রতিম মজুমদার।বিশালগড় মহাকুমার সিপিআইএম অফিস আক্রান্ত,,(ভাঙচুর, লুট, বেদখল, অগ্নিসংযোগ,) ঘটনা ৯০টি।এর মধ্যে জেলা অফিস (একটি) মহকুমা অফিস (একটি) লোকাল অফিস (এগারটি) ব্রাঞ্চ অফিস (সাতাশটি) গণসংগঠন অফিস (১০টি) বুথ অফিস (চরিলাম) চল্লিশটি।
*বসতঘর/ দোকান ঘর ভাঙচুর/ লুট/ অগ্নিসংযোগ ও বোমা হামলার ঘটনা ঘটেছে 130 টি। এছাড়া বাড়িঘরে উঁচুতে বেড়া ভাঙ্গা আক্রমণ ইত্যাদি ঘটনা কমপক্ষে দুই শতাধিক।
*সাতজন মহাকুমা সম্পাদক মন্ডলীর সদস্য (ভানু লাল সাহা (বিধায়ক) সিদ্দিকুর রহমান, পার্থ প্রতিম মজুমদার, প্রদেশ রায়, বিষ্ণুপদ ভৌমিক, পুলিন বদ্মন, ও সন্তোষ বিশ্বাস) এবং আটজন পার্টি লোকাল সম্পাদক (প্রদীপ দেবনাথ, প্রদীপ দাস, পলাশ দেববর্মা, ধীরেন্দ্র সরকার, ঝুটন রায়, কৃষ্ণপদ ভূমিকা, তপন দেবনাথ, অসিত সাহা) সহ শারীরিকভাবে আক্রান্ত হয়েছে কমপক্ষে তিন শতাধিক। তাছাড়া বিধায়ক বলেন ৮৮ যে সন্ত্রাস চলেছিল তার থেকে বর্তমানে ভয়ংকর সন্ত্রাস সৃষ্টি করছেন মানুষের মনে এই বিজেপি নামক দুষ্কৃতিকারী দলটি। তারা প্রতিনিয়ত সারা ত্রিপুরা রাজ্যের যে শান্তি বাতাবরণ ছিল তাকে ধ্বংস করে দিচ্ছেন।বর্তমান সময়ে নেই কোন রোজগার, ব্যবসায় মন্দা ,মানুষ না খেয়ে থাকার পরিস্থিতি ধারণ করে রয়েছে। সকল শুভবুদ্ধি সম্পন্ন মানুষ কে এই দুষ্কৃতিকারী বিরুদ্ধে দলবল নির্বিশেষে একমত হয় মোকাবেলা করার জন্য এগিয়ে আসার আহ্বান রাখেন। আজ চারজনের এক প্রতিনিধি দল সিপাহী জলা জেলাশাসকের নিকট উক্ত ঘটনার বিবরণ জানিয়ে এক প্রতিলিপি জেলা শাসকের কাছে তুলে দেন এর প্রতিনিধি দলে ছিলেন বিধায়ক, সন্তোষ বিশ্বাস, পার্থপ্রতিম মজুমদার, ফখরুদ্দিন আহমেদ,। উনারা জেলা শাসকের কাছে উক্ত ঘটনা গুলি যেন অতিসত্বর বন্ধ করা হয় সেদিকে দৃষ্টি দেওয়ার জন্য উনারা আবেদন জানান।এবং উনাদের এই আবেদন টুকে সঠিকভাবে দেখবেন বলে আশা ব্যক্ত করেন সিপাই জেলার জেলাশাসক এমনটিই জানিয়েছেন বিধায়ক ভানু লাল সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page