September 27, 2020

Janadarpan

জনদর্পণ জনতার– প্ল্যাটফর্ম

‘বাবা এখনও বেঁচে আছেন’, প্রণব মুখোপাধ্যায়ের ভুয়ো মৃত্যুর খবরে বিরক্ত হয়ে টুইট ছেলে অভিজিতের

1 min read

ওয়েব ডেস্ক, জনদর্পণ, 13 আগস্ট : প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় প্রয়াত। সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে গুজব, ভুয়ো খবর। বিষয়টি নিয়ে মারাত্মক বিরক্ত প্রণব মুখোপাধ্যায়ের ছেলে অভিজিৎ মুখোপাধ্যায়।

অভিজিৎ মুখোপাধ্যায় ট্যুইটে লিখেছেন, “আমার বাবা শ্রী প্রণব মুখার্জি এখনও বেঁচে আছেন! নামী সাংবাদিকরা সোশ্যাল মিডিয়ায় প্রচারিত জল্পনা ও মিথ্যা সংবাদগুলি স্পষ্টভাবে প্রতিফলিত করে, যেন ভাবে মিডিয়া ফেক নিউজের কারখানায় পরিণত হয়েছে।
” অভিজিত্ মুখোপাধ্যায় ও মেয়ে দুজনেই বিষয়টি নিয়ে অত্যন্ত দুঃখিত। তাঁরা কারোরই ফোন ধরছেন না, কারোর সঙ্গে আপাতত যোগাযোগ রাখতে চাইছেন না বলে খবর।

উল্লেখ্য, দিল্লি আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতাল থেকে বুধবার সকালের বুলেটিনেও জানানো হয়, প্রাক্তন রাষ্ট্রপতির অবস্থা এখনও সঙ্কটজনক। ভেন্টিলেশনেই রয়েছেন তিনি। তবে তিনি ‘haemodynamically stable’। বৃহস্পতিবার সকালেও হাসপাতালের তরফে বুলেটিন একই কথা বলেছেন চিকিত্সকরা। অর্থাত্ এখনও অবধি প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার কোনও পরিবর্তন হয়নি। তাঁকে ভেল্টিলেটর সাপোর্টেই রাখা হয়েছে।

হাসপাতালের ওই বুলেটিনের পরই প্রণব-কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায় টুইট করেন, বাবার জন্য যেটা সবচেয়ে ভালো সেটাই করুন ঈশ্বর। শর্মিষ্ঠার ওই টুইটের পরই আশঙ্কা তৈরি হয়েছিল বিভিন্ন মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page