September 24, 2020

Janadarpan

জনদর্পণ জনতার– প্ল্যাটফর্ম

ত্রিপুরায় ৩১ জুলাই উচ্চতর মাধ্যমিক পরীক্ষার ফল ঘােষণা।

1 min read

আগরতলা , 29 জুলাই : ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত -২০২০ সালের উচ্চতর মাধ্যমিক ( পুরাতন সিলেবাস ) , মাদ্রাসা ফাজিল এবং মাদ্রাসা আলিম পরীক্ষার ফল আগামী ৩১ জুলাই প্রকাশ করা হবে । এদিন সকাল ৯ টায় মধ্যশিক্ষা পর্ষদের মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ফল ঘােষণা করা হবে বলে পর্ষদের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানাে হয়েছে ।

পরীক্ষার্থীরা অন্যান্য বছরের মতাে এবারও নিম্নলিখিত ওয়েবসাইট এবং এস এম এস এর মাধ্যমে ৯ টা ৪৫ মিনিট থেকে পরীক্ষার প্রভিশন্যাল ফল জানতে পারবে । ওয়েবসাইটগুলি হলাে - www.tbse.tripura.gov.in , www.tripura.nic.in , www.tripurainfo.com , www.tripuraresults.nic.in , www.tripurachronicle.in . 

    পর্ষদ থেকে জানানাে হয়েছে , মাধ্যমিক ( পুরাতন সিলেবাস ) , মাদ্রাসা আলিম পরীক্ষার ফলাফল জানতে ফোন থেকে TBSE10 টাইপ করার পর স্পেস দিয়ে ( রেজিস্ট্রেশন নং ) ( রােল নং ) টাইপ করতে হবে । একই সাথে উচ্চমাধ্যমিক , মাদ্রাসা ফাজিল পরীক্ষার ফলাফল জানতে ফোন থেকে TBSE12 টাইপ করার পর স্পেস দিয়ে ( রেজিস্ট্রেশন নং ) ( রােল নং ) টাইপ করতে হবে । এরপর বি এস এন এল বা অন্য যে কোনও মােবাইল থেকে ৭৭৩৮২৯৯৮৯৯ এই নম্বরে পাঠিয়ে দিতে হবে । রেজিস্ট্রেশন নং এবং রােল নং - এর মধ্যে কোনও স্পেস থাকবে না । উপরিউক্ত পরীক্ষা সমূহের মার্কশিট ও সার্টিফিকেট ২৯৬-২০২০ তারিখে পর্ষদ কর্তৃক বিজ্ঞাপিত বিতরণ কেন্দ্রগুলি থেকে পরীক্ষার ফলাফল প্রকাশের দিন পূর্বনির্ধারিত সময়ে দেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
You cannot copy content of this page