September 27, 2020

Janadarpan

জনদর্পণ জনতার– প্ল্যাটফর্ম

অসমে আসন্ন নির্বাচনে বিজেপি শিবিরের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতি রঞ্জন গগৈ

1 min read

ওয়েব ডেস্ক, জনদর্পণ :- আসন্ন ২০২১ নির্বাচনে অসমে বিজেপি শিবিরের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। এমনই মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী তরুণ গগৈ।

বর্ষীয়ান এই কংগ্রেস নেতা ২০০১ থেকে ২০১৬ অসমের মুখ্যমন্ত্রী ছিলেন। তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, “আমি শুনেছি বিজেপির সম্ভাব্য মুখ্যমন্ত্রীদের তালিকায় রঞ্জন গগৈর নাম রয়েছে। পরের বিধানসভা নির্বাচনে তিনি হয়তো মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হবেন।” শুধু এইটুকুতেই থেমে যাননি তরুণ গগৈ। তিনি কটাক্ষের সুরে বলেছেন, “বিজেপি রঞ্জন গগৈর  রাম মন্দিরের সিদ্ধান্ত নিয়ে খুব খুশি। তারই ফল হিসেবে রাজ্যসভার সাংসদ হয়েছেন প্রাক্তন প্রধান বিচারপতি। তিনি সে প্রস্তাব ফেরাননি। এখন থেকেই তাঁর সক্রিয় রাজনীতিতে আসার উৎসাহ বোঝা যায়।”

তবে তরুণ গগৈর এই মন্তব্য ধোপে টিকতে দেয়নি বিজেপি। পাল্টা দিয়েছেন অসমের বিজেপি সভাপতি রঞ্জিত কুমার দাস। তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, “মানুষের বয়স হলে অনেক অর্থহীন কথা বলে, আমরা তরুণ গগৈর মন্তব্যকে সেই খাতে ফেললাম। আমি অনেক মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছি কিন্তু কেউ তরুণ গগৈর মতো ভিত্তিহীন দাবি করে না।”

সৌজন্যে :- ZEE 24 ঘন্টা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page